অচিন্ত্যকুমার ভট্টাচার্য্য
- কবি অচিন্ত্যকুমার ভট্টাচার্য্য - তুমি কি যানোনা? ১৯-০৫-২০২৪

তুমি কি যানোনা?
একটা ছেলে তোমায় ভালোবাসে
যখনই তোমায় দেখে সে চক্ষুর নাগালে
শুধু কথা বলার ইচ্ছা তাহার হৃদয়ে যাগে
কি যেন বলতে চায় সে তোমায় কিন্তু বলিবার শক্তি কি তার মাঝে আছে?
তব বলেযায় চখে চখে তোমায় বারবার
ভালোবাসি হে বন্ধু তোমায়।
কিন্তু আমি বড়ো অসহায় কিভাবে বলবো তোমায় হে বন্ধু ভালোবাসি আমি তোমায় কিভাবে বুঝাব হে বলো
বুঝনা তো তুমি চখের ভাষা।
তোমায় নিয়ে দেখেছি অনেক সপ্ন তোমাকে কাছে পাবার জেগেছে মনে আশা
পাবোকি কোনদিন বন্ধু তোমার ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।